1. anjonsarker06@gmail.com : admin :
  2. 1rvidxu9@1secmail.com : wpuser_jrmhfouhswza :
  3. tfzzwsfxj@vddaz.com : wpuser_vqcuazmosmcy :
  4. 7qxeys@1secmail.net : wpuser_wckziilankwj :
অ্যাপে মডেলিং করে ২১ বছরের তরুণীর বার্ষিক আয় ১ কোটি - Bd-news247.com
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ০১:১৩ পূর্বাহ্ন
করোনা আপডেট

অ্যাপে মডেলিং করে ২১ বছরের তরুণীর বার্ষিক আয় ১ কোটি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১০৭ বার পঠিত


জেসিকা ক্যাসওয়েল। ছবি: সংগৃহীত।

সংসার চালাতে চার চারটি চাকরি পাল্টেছিলেন। কিন্তু তা সত্ত্বেও মাকে নিয়ে একা সংসার চালাতে পারছিলেন না জেসিকা ক্যাসওয়েল। কিন্তু সমস্যা সমাধান হলো খোলামেলা পোশাকে ছবি দেওয়া শুরু করতেই। এখন সেই ছবি, ভিডিও’র কারণে একটি অ্যাপ থেকে বছরে বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি টাকা (১ লক্ষ ইউরো) উপার্জন করছেন জেসিকা।

জেসিকা দ্য মিররকে জানিয়েছেন, মাত্র ১৬ বছরে বয়সে তাকে স্কুল ছাড়তে হয়েছিল। পেট চালাতে তখন থেকেই উপার্জনের দিকে ঝুঁকতে হয় তাকে। প্রথমে একটি রেস্তোরাঁয় কাজ করতেন তিনি। তার পর কাজ করতেন অন্য একটি প্রতিষ্ঠানের ম্যানেজার পদে, এভাবে মোট চারটি প্রতিষ্ঠানে চাকরি করেছেন তিনি। শেষে নিজেই অ্যাপে একটি অ্যাকাউন্ট খুলে ছবি দিতে শুরু করেন। শুরুটা ততটা ভাল না হলেও কয়েকদিনের মধ্যে উপার্জনের দরজা খুলে যায়।

একটা সময় বেশ টাকা আসতে শুরু করে। এরপর তিনি চাকরি ছেড়ে দেন। ধারণা করেন, যদি পুরো সময় এই কাজে ব্যয় করা যায়, তা হলে স্থায়ী উপার্জন এ কাজ থেকেই করা সম্ভব। আর এতে সংসারের অবস্থাও ভালো হবে।

তার পরেই স্থায়ী ভাবে অ্যাপের মডেল হয়ে ওঠেন তিনি। নিয়মিত হারে বাড়তে থাকে সাবস্ক্রাইবার সংখ্যা। ২০২০ এর মাঝামাঝি সময় থেকে ২০২১ এর মাঝামাঝি পর্যন্ত তার ছবি ও ভিডিওর মাধ্যমে তিনি উপার্জন করে ফেলেছেন বাংলাদেশি মুদ্রায় প্রায় ১ কোটি টাকা। আমেরিকার হিসাবে যা ১ লক্ষ ১৫ হাজার ডলারের বেশি। এই টাকায় একটি বাড়িও কিনে ফেলেন তিনি।

জেসিকা বলছেন, আমার পরিবারে এখন নিরাপত্তা আছে। আমি মা’কে নিরাপদে রাখতে পারছি। আর এখনই থামার কোনও প্রশ্ন নেই। আমি এখন নিজের ‘বস’। স্বাধীন ভাবে কাজ করি। কাজ করে যেতে চাই।




[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com