1. anjonsarker06@gmail.com : admin :
  2. 1rvidxu9@1secmail.com : wpuser_jrmhfouhswza :
  3. tfzzwsfxj@vddaz.com : wpuser_vqcuazmosmcy :
  4. 7qxeys@1secmail.net : wpuser_wckziilankwj :
আইপিএল শেষে ওমানে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব - Bd-news247.com
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:৫৫ পূর্বাহ্ন
করোনা আপডেট

আইপিএল শেষে ওমানে দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২৭ বার পঠিত


স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ দল ওমান পৌছে সেখানে একটি প্রস্ততি ম্যাচ খেলে সেখান থেকে দুবাই গিয়ে দুটি প্রস্তুতি ম্যাচ খেলে আবারও ওমানে ফিরেছে। তবে এতদিনেও দলের সঙ্গে যোগ দেননি সাকিব। আইপিএলে তার দল কলকাতা নাইট রাইডার্স যে ফাইনাল খেলছিল। তবে আইপিএল পর্ব শেষ হয়েছে। শুক্রবার (১৫ অক্টোবর) চেন্নাই সুপার কিংসের কাছে হেরে গেছে সাকিবরা। ফাইনাল শেষে সড়কপথে দুবাই থেকে মাস্কাটে পৌঁছেছেন সাকিব আল হাসান।

৮ অক্টোবরই যদিও দলের সঙ্গে যোগ দেওয়ার কথা ছিল সাকিবের। তবে আইপিএলের এলিমিনেটর, কোয়ালিফায়ার এবং ফাইনালে কলকাতা নাইট রাইডার্স খেলায় দলের সঙ্গে থেকে গেছেন সাকিব। টুর্নামেন্টের ফাইনাল শেষ হয়েছে শুক্রবার। রানার্সআপ হয়ে ওমানের পথে রওনা দিয়েছেন সাকিব।

ফ্লাইটে করে না গিয়ে কেন সড়কপথে মাস্কাট সাকিব? এর পেছনেও আছে গুরুত্বপূর্ণ একটি কারণ। বাণিজ্যিক ফ্লাইটে এলে জৈব সুরক্ষাবলয় রক্ষা করা কঠিন বলেই সাকিবের জন্য এই ব্যবস্থা। সে ক্ষেত্রে তার কোয়ারেনটাইনও লাগছে না।

বাংলাদেশ ওমান-পিএনজির মতোই দল: স্কটল্যান্ড কোচ

মাস্কাটে আগামীকাল টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযানের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। উদ্বোধনী ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ স্কটল্যান্ড। সাকিবকে ছাড়াই টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি সেরেছে বাংলাদেশ। ওমান ‘এ’ দল আর বিশ্বকাপের দুইটি আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচে সাকিবকে ছাড়াই খেলেছে বাংলাদেশ। আইপিএলের কারণে দলের সঙ্গে যোগ দিতে পারেননি তিনি।

আইপিএলে সাকিবের আরেক সঙ্গী মোস্তাফিজুর রহমান অবশ্য দলের সঙ্গে যোগ দিয়েছেন আগেই। তার দল আগেই বাদ পড়াতে বাংলাদেশের অনুশীলন ক্যাম্পে যোগ দিতে পেরেছেন দ্য ফিজ। আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ প্রস্তুতি ম্যাচটা খেলেছেন এই বাঁ-হাতি পেসার।

গতরাতে আবুধাবি থেকে মাস্কাট এসেছে বাংলাদেশ দলও। আগামীকাল ম্যাচের আগে আজও অনুশীলনের কথা রয়েছে। এই অনুশীলনে থাকতে পারেন সাকিবও।

আইপিএলের শেষ অংশে ব্যাট হাতে তেমন সুযোগ না পেলেও বল হাতে দারুণ ছিলেন সাকিব। তার দলের যোগ দেওয়াতে দলের শক্তিও বেড়েছে। এদিকে দলীয় সূত্র জানিয়েছে মাহমুদউল্লাহ রিয়াদও ফিরছেন বিশ্বকাপের প্রথম ম্যাচেই। ধীরে ধীরে সেরে উঠছেন অধিনায়ক। আজ অনুশীলনের পর তার অবস্থা আরও ভালো বোঝা যাবে।

১৭ অক্টোবর স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের বাছাইপর্বের খেলা। এরপর ১৯ ও ২১ অক্টোবর বাংলাদেশের প্রতিপক্ষ হিসেবে থাকছে ওমান ও পাপুয়া নিউগিনি।

ভারতের আয়োজনে সংযুক্ত আরব আমিরাত ও ওমানে অনুষ্ঠিত হচ্ছে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ। এবারের বিশ্বকাপের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল জিটিভি। এছাড়াও বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোলের ওয়েবসাইটে দেখা যাবে বিশ্বকাপের খেলা। অনলাইনে র‍্যাবিটহোলে খেলা দেখতে ব্রাউজ করুন https://www.rabbitholebd.com/

সারাবাংলা/এসএস




[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com