1. anjonsarker06@gmail.com : admin :
  2. 1rvidxu9@1secmail.com : wpuser_jrmhfouhswza :
  3. tfzzwsfxj@vddaz.com : wpuser_vqcuazmosmcy :
  4. 7qxeys@1secmail.net : wpuser_wckziilankwj :
আরিয়ানের সাথে ভিডিও কলে কথা বললেন শাহরুখ দম্পতি - Bd-news247.com
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:২২ পূর্বাহ্ন
করোনা আপডেট

আরিয়ানের সাথে ভিডিও কলে কথা বললেন শাহরুখ দম্পতি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ২২ বার পঠিত


পুলিশ্রে তত্ত্বাবধানে ভিডিও কলে কথা বলেছেন আরিয়ান।

মাদক মামলায় আটক শাহরুখ পুত্র আরিয়ান খান এখন বন্দী আছেন মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে। সম্প্রতি সেখান থেকেই পুলিশের বাবা শাহরুখ খান ও মা গৌরী খানের সঙ্গে ভিডিও কলের মাধ্যমে কথা বলেছেন আরিয়ান।

গতকাল শুক্রবার (১৫ অক্টোবর) কারা কর্মকর্তাদের বরাত দিয়ে, পুলিশি তত্ত্বাবধানে বাবা-মায়ের সাথে শাহরুখ পুত্রের ভিডিও কলে কথা বলার খবর নিশ্চিত করেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই।

এর আগে, গত বৃহস্পতিবার শুনানি শেষে জামিন না পাওয়ায় জেল হেফাজতেই থাকতে হয় আরিয়ানকে। ধারণা করা হচ্ছে মামলার পরবর্তী শুনানি অর্থাৎ আগামী বুধবার (২০ অক্টোবর) জেল হেফাজতেই থাকতে হবে শাহরুখ পুত্রকে।

গত বৃহস্পতিবার (১৪ অক্টোবর) আরিয়ানের শুনানিতে ভারতের জাতীয় মাদক নিয়ন্ত্রণ সংস্থা (এনসিবি) আইনজীবী অনিল সিংহ দাবি করেন, প্রমোদতরীর সেই পার্টিতে আরিয়ান মাদক চেয়ে পাঠিয়েছিলেন। এমনকি আন্তর্জাতিক মাদক চক্রের সাথেও শাহরুখের পুত্ররে যোগাযোগ ছিলো বলে মনে করছেন মি. সিংহ। এজন্যই আরও তদন্তের স্বার্থে আরিয়ানকে জেল হেফাজতেই রাখার আবেদন জানান তিনি।

এদিকে, আরিয়ানের আইনজীবী অমিত দেশাই বলেছেন, আরিয়ানের কাছে কিছুই পাওয়া যায়নি। তার ফোনেও মেলেনি কোনো প্রমাণ, তাই তাকে আটকে রাখার কোনো কারণ দেখছিনা।

/এসএইচ




[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com