1. anjonsarker06@gmail.com : admin :
  2. 1rvidxu9@1secmail.com : wpuser_jrmhfouhswza :
এবার মিস্টার বিনের দেখা মিলবে বাংলাদেশের রাস্তায় - Bd-news247.com
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ০৯:০৪ পূর্বাহ্ন
করোনা আপডেট
গত একদিনে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৬ জনের মৃত্যু রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে গেল ২৪ ঘণ্টায় আরও ছয়জনের মৃত্যু দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, শনাক্তের হার ২.০৯ শতাংশ গেল ২৪ ঘণ্টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে আরও পাঁচজনের মৃত্যু গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে ৭ জনের মৃত্যু, শনাক্তের হার ২.১৬ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও ১৪ জনের মৃত্যু, শনাক্তের হার দুই শতাংশের নিচে দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু কমলেও, বেড়েছে শনাক্ত দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আরও ১৪ জনের মৃত্যু, শনাক্তের হার ২.৩৬ শতাংশ

এবার মিস্টার বিনের দেখা মিলবে বাংলাদেশের রাস্তায়

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১৬ বার পঠিত


রাশেদ শিকদার

হলিউড নয়, এবার বাংলাদেশের রাস্তায় দেখা মিলবে মিস্টার বিনের। চমকে যাবারই কথা। আরও মজার বিষয় হচ্ছে, এই মিস্টার বিন বাংলায় কথা বলেন।

হলিউডের বিখ্যাত অভিনেতা রোয়ান অ্যাটকিনসনেরই (৬৫) যেন প্রতিচ্ছবি মিলবে ‘বাংলাদেশের মি. বিন’ রাশেদ শিকদারের মাধ্যমে।

যমুনা টেলিভিশনকে দেয়া এক সাক্ষাৎকারে রাশেদ জানিয়েছেন তার ‘মিস্টার বিন’ হয়ে ওঠার গল্প।

রাশেদ মূলত একজন জাদুশিল্পী। তার জাদুর হাতেখড়ি হয় ২০১০ সালে জাদুশিল্পী প্রিন্স আকাশের হাত ধরে। তারপর তিনি অনেকের কাছ থেকেই জাদু শিখেছেন। ২০১৭ সাল থেকে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) জাদু বিষয়ক ম্যাগাজিন অনুষ্ঠান ‘চোখের পলকে’তে নিয়মিতভাবে জাদু দেখান রাশেদ।

একজন জাদুশিল্পী থেকে বাংলার মিস্টার বিন কীভাবে হলেন, এই প্রশ্নের জবাবে রাশেদ বলেন, মি. বিনকে অনুকরণের কথা কখনো আমার মাথায় ছিল না। শ্রদ্ধেয় জাদুশিল্পী এম রহমান আমাকে একদিন বললেন, রাশেদ, তুমি তো জাদুশিল্পী। কিন্তু তোমার চেহারার সাথে মি. বিনের চেহারার অনেক মিল আছে। তুমি যদি চেষ্টা করো, তাহলে বাংলার মি. বিন হতে পারবে। তারপর থেকেই চেষ্টা করে যাচ্ছি। তবে এটাকে অনুকরণ বলবো না। তার প্রতি শ্রদ্ধা রেখেই আমি তাকে অনুসরণ করছি চলতি বছরের ফেব্রুয়ারি থেকে।

মূলত জাদুশিল্পী হিসেবেই যাত্রা শুরু করেন রাশেদ। কিন্তু আজ (২৪ সেপ্টেম্বর) দেশের একটি বেসরকারি টেলিভিশনের বিনোদনমূলক অনুষ্ঠানেই প্রথমবারের মতো নিজেকে বাংলার মিস্টার বিন চরিত্রে টেলিভিশনের পর্দায় প্রকাশ করেন।

জাদুশিল্পী নাকি মিস্টার বিন, কোন চরিত্রকে বেশি প্রাধান্য দেন- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আপাতত দুটো চরিত্রকেই সমানভাবে দেখছি। কোনোটাকেই কম গুরুত্ব দিচ্ছি না।




[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Facebook Pagelike Widget
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com