1. anjonsarker06@gmail.com : admin :
  2. 1rvidxu9@1secmail.com : wpuser_jrmhfouhswza :
  3. tfzzwsfxj@vddaz.com : wpuser_vqcuazmosmcy :
  4. 7qxeys@1secmail.net : wpuser_wckziilankwj :
পূজার অভিজ্ঞতা বলতে গিয়ে কটাক্ষের শিকার মীর - Bd-news247.com
শুক্রবার, ০৩ ডিসেম্বর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন
করোনা আপডেট

পূজার অভিজ্ঞতা বলতে গিয়ে কটাক্ষের শিকার মীর

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ৬৫ বার পঠিত


ছবি: সংগৃহীত

আর কিছুদিন পরই শুরু হতে যাচ্ছে হিন্দুধর্মের সবচেয়ে বড় উৎসব দুর্গাপূজা। নিজের ছোটবেলায় দুর্গাপূজা কেমন কাটতো তার অভিজ্ঞতা নিয়েই একটি ভিডিও বার্তা দিয়েছিলেন সঞ্চালক-অভিনেতা মীর আফসার আলি। এটি নিয়ে মুখ খুলতেই ধর্মীয় গোঁড়ামির শিকার হলেন তিনি।

বিষয়টি ফেসবুকে জানিয়ে মীরের আক্ষেপ, এত যুগ বাদেও মানুষকে বোঝানো গেল না যে, ধর্ম যার যার নিজের ব্যাপার। কিন্তু উৎসব সবার।

তিনি বলেন, ছোটবেলায় নুন আনতে পান্তা ফুরনোর মতো অবস্থা ছিল তাদের। তারপরও পূজায় প্রত্যেক বছর মা-বাবা আমাকে নতুন জামা-কাপড় কিনে দিতেন। কিন্তু নিজেদের জন্য তারা কখনো জামা-কাপড় কিনতেন না। ছোটবেলায় তাই তার মনে প্রশ্ন জাগত কেন তার বাবা-মা নতুন জামা কিনত না!

মীর ভেবেছিলেন এমন বার্তা সাধারণ মানুষের মন ছুঁয়ে যাবে। অনেকে ফিরে যাবেন তাদের ছোটবেলায়। কিন্তু তা না হয়ে উল্টো গালি জুটলো। অবশ্য তার ছোটবেলার অভিজ্ঞতা জানতে পেরে খুশী-ই হয়েছেন তার অনুরাগীরা।




[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com