1. anjonsarker06@gmail.com : admin :
১৫৭২ দিন পর একসঙ্গে মাঠে নামছেন মেসি-নেইমার - Bd-news247.com
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন
করোনা আপডেট
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৬১ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৭৯ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৬৯ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৬৭ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৬২ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু,শনাক্তের হার ৬.০৫ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৮ জনের মৃত্যু হয়েছে, শনাক্তের হার ৬.৪১ শতাংশ করোনায় একদিনে ৫১ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৯৮

১৫৭২ দিন পর একসঙ্গে মাঠে নামছেন মেসি-নেইমার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ১১ বার পঠিত


স্পোর্টস ডেস্ক : ২০১৭ সালের ২৭ মে, সর্বশেষ কোপা ডেল রের ফাইনাল খেলেছিলেন মেসি, নেইমার এবং সুয়ারেজ। বিখ্যাত এমএসএন জুটির একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে খেলা সেই শেষ। এরপর বিখ্যাত জুটিটা একসঙ্গে হতে পারেনি। আর হবেও না। তবে, মেসি এবং নেইমার- দু’জন আবারও একসঙ্গে একই জার্সিতে খেলার খায়েশ বহুদিনের।

নানা ঘটনার চক্রবাঁকে অবশেষে তাদের দু’জনের সেই ইচ্ছা আবারও পূরণ হতে যাচ্ছে। মেসি-নেইমার এখন আবারও একই ছাতার নিচে, খেলবেন একই জার্সিতে। ফরাসী ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ে (পিএসজি) মেসি নাম লেখানোর পর ছিল শুধু সেই অপেক্ষা।

অবশেষে অপেক্ষার অবসান হতে যাচ্ছে মেসি এবং নেইমার ভক্তদের। বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগে এবারের মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে বেলজিয়ান ক্লাব এফসি ব্রাগার বিপক্ষে মাঠে নামবে পিএসজি। এই ম্যাচের একাদশে মেসি এবং নেইমার দু’জনকেই রেখেছেন পিএসজি কোচ পচেত্তিনো।

এই ম্যাচে মাঠে নামলে ১৫৭২ দিন পর (৪ বছর, ৩ মাস এবং ১৯ দিন) আবারও একসঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে একই জার্সিতে খেলতে নামবেন ব্রাজিল এবং আর্জেন্টিনার এই দুই সেরা তারকা।

পিএসজির জার্সিতে এরই মধ্যে অভিষেক হয়ে গেছে লিওনেল মেসির। আন্তর্জাতিক ফুটবলের বিরতি শুরুর আগে ফ্রেঞ্চ লিগ ওয়ানে রেইমসের বিপক্ষে বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামেন মেসি। ওই ম্যাচেও দু’জন একসঙ্গে মাঠে থাকতে পারেননি। কারণ নেইমারের পরিবর্তেই যে মেসিকে মাঠে নামান কোচ পচেত্তিনো!

ফ্রেঞ্চ লিগ ওয়ানের সর্বশেষ ম্যাচে মেসি-নেইমারের কেউই খেলতে নামতে পারেননি। আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে গত শুক্রবার প্যারিসে ফিরে আসেন তারা দু’জন। পরের দিন ম্যাচ থাকাতে তাদেরকে আর দলে রাখেননি কোচ। ওই ম্যাচে ক্লারমন্তের বিপক্ষে ৪-০ ব্যবধানে জয় পায় পিএসজি।

এফসি ব্রুগ-এর বিপক্ষে ঘোষিত ২২জনের স্কোয়াডে নেই ডি মারিয়া। কারণ গত চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনালে ম্যানসিটির বিপক্ষে বাজে আচরণ প্রদর্শনের জন্য ডি মারিয়াকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ ঘোষণা করে উয়েফা।

মেসি-নেইমার একসঙ্গে ফিরলেও সার্জিও রামোসের জন্য আরও অপেক্ষা। কারণ, ইনজুরি থেকে এখনও পুরোপুরি সেরে ওঠেননি তিনি। হাঁটুর ইনজুরির কারণে মিডফিল্ডার মার্কো ভেরাত্তিও নেই এই ম্যাচে।


[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Facebook Pagelike Widget
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com