1. anjonsarker06@gmail.com : admin :
৩০ লাখ টাকার ভিওআইপি সরঞ্জাম জব্দ, গ্রেফতার ১ - Bd-news247.com
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৫০ পূর্বাহ্ন
করোনা আপডেট
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৬১ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৭৯ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৬৯ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৬৭ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৬২ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু,শনাক্তের হার ৬.০৫ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৮ জনের মৃত্যু হয়েছে, শনাক্তের হার ৬.৪১ শতাংশ করোনায় একদিনে ৫১ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৯৮

৩০ লাখ টাকার ভিওআইপি সরঞ্জাম জব্দ, গ্রেফতার ১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ১২ বার পঠিত

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর লালমাটিয়ার জাকির হোসেন রোডের একটি বাসায় অভিযান চালিয়ে ৩০ লাখ টাকার অবৈধ ভিওআইপি সরঞ্জাম জব্দ করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) অভিযানিক দল। এসময় অবৈধ ভিওআইপি পরিচালনায় জড়িত এক জনকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে লালমাটিয়ার ই-ব্লকের ওই বাসায় অভিযান শুরু হয়। অভিযানের নেতৃত্বে ছিলেন বিটিআরসি’র ডেপুটি ডিরেক্টর গোলাম সরওয়ার।

আরও পড়ুন- ভিওআইপি ব্যবসার অভিযোগ, অভিযান চলছে লালমাটিয়ায়

অভিযান শেষে ব্রিফিংয়ে জানানো হয়, বিটিআরসি প্রযুক্তিভিত্তিক সোর্স ও র‍্যাব-২-এর সহযোগিতায় অভিযানটি চালিয়েছে। বিটিআরসির এনফোর্সমেন্ট টিমের সম্পূর্ণ কারিগরি দক্ষতা ও এনটিএমসির প্রযুক্তিগত সহায়তায় অভিযানে ৫১২ পোর্টের তিনটি ও ২৫৬ পোর্টের দুইটি সিম বক্স, সাতটি ল্যাপটপ, পাঁচটি মডেম, একটি সুইচ ও ৯০০টি টেলিটক সিম জব্দ করা হয়।

বিটিআরসি ও র‌্যাব আরও জানিয়েছে, এক জন সৌদি প্রবাসীসহ চার জনের সিন্ডিকেট প্রায় দেড় বছর ধরে এই অবৈধ ব্যবসা চালিয়ে আসছিল। এতে প্রতিদিন সর্বোচ্চ ২ লাখ ৩০ হাজার মিনিট হারে কল হতো, যার ফলে সরকার এ সময়ে প্রায় ৭ কোটি টাকার রাজস্ব হারায়।

বিটিআরসি’র এ ধরনের অভিযান চলমান থাকবে এবং অবৈধ ভিওআইপির বিরুদ্ধে কমিশনের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অব্যাহত থাকবে বলে জানানো হয়েছে।

সারাবাংলা/ইএইচটি/টিআর

নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Facebook Pagelike Widget
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com