1. anjonsarker06@gmail.com : admin :
৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মুম্বাই ডায়েরিজ ২৬/১১’ - Bd-news247.com
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন
করোনা আপডেট
দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ২৪ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৬১ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে আরও ৩৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৭৯ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে ২৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৪.৬৯ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ২৬ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৬৭ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৪৩ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৬২ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় ৩৫ জনের মৃত্যু,শনাক্তের হার ৬.০৫ শতাংশ দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩৮ জনের মৃত্যু হয়েছে, শনাক্তের হার ৬.৪১ শতাংশ করোনায় একদিনে ৫১ জনের মৃত্যু, শনাক্তের হার ৫.৯৮

৯ সেপ্টেম্বর মুক্তি পাবে ‘মুম্বাই ডায়েরিজ ২৬/১১’

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫৬ বার পঠিত


ছবি: সংগৃহীত

মুম্বাইয়ের শহিদ যোদ্ধাদের বীরত্ব এবং দেশের প্রতি অঙ্গীকারবদ্ধ থাকা আর দেশের জন্য নিজের জীবনকে কিভাবে উৎসর্গ করে দিয়েছিলেন শহিদ যোদ্ধারা, তার প্রেক্ষাপট নিয়েই এবার তৈরি হলো ওয়েব সিরিজ ‘মুম্বাই ডায়েরিজ টুয়েন্টিসিক্স ইলেভেন’।

গত ২৫ আগস্ট অ্যামাজন প্রাইম ভিডিওতে ‘মুম্বাই ডায়েরিজ ২৬/১১’ এর ট্রেলারটি মুক্তি পেয়েছে।

২০০৮ সালের ২৬ নভেম্বর, ভারতবাসীর জন্য এক অভিশপ্ত দিন। এক যুগ পেরিয়ে গেলেও মুম্বাই হামলার সেই ক্ষত এখনও পীড়া দেয় ভারতবাসীর মনে।

মাছ ধরার নৌকা ছিনতাই করে জলপথে পাকিস্তান থেকে মুম্বাইয়ে প্রবেশ করেছিল জঙ্গিরা। হামলা চালিয়েছিল ছত্রপতি শিবাজী টার্মিনাস, ওবেরয় ট্রাইডেন্ট, নরিম্যান হাউস ও তাজ হোটেলের মতো জনবহুল জায়গাগুলিতে।

সেদিন জঙ্গি আক্রমণ ও বিস্ফোরণের আতঙ্কে কেঁপে উঠেছিল পুরো ভারত। কিন্তু প্রাথমিক ধাক্কা সামলে ঘুরে দাঁড়িয়েছিলেন ভারতের যোদ্ধারা। যোগ্য জবাবও দিয়েছিলেন তারা। সেই ঘটনা অবলম্বনে এবার তৈরি হলো ওয়েব সিরিজ ‘মুম্বাই ডায়েরিজ ২৬/১১’।

এই সিরিজটি পরিচালনায় নিখিল আডবানির সঙ্গে রয়েছেন নিখিল গঞ্জালভেস। ওয়েব সিরিজে দেখানো হয়েছে ২০০৮ সালের ২৬ নভেম্বরের সেই ভয়াবহ জঙ্গি হামলার পরও কীভাবে হাসপাতালের ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা বিরামহীনভাবে মানুষের জীবন বাঁচানোর চেষ্টা করেছেন।

সেই সঙ্গে রয়েছে না জানা শহিদদের না বলা কথা। প্রতিভাবান এবং দক্ষ অভিনেতাদের নিয়ে ওই ঘটনার আবেগ আর ভালোবাসা সুনিপূণভাবে ফুটিয়ে তোলা হয়েছে সিরিজের মাধ্যমে।

সিরিজটিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে মোহিত রায়না, কঙ্কনা সেনশর্মা ও টিনা দেশাইকে। এছাড়াও রয়েছেন সত্যজিৎ দুবে, নাতাশা ভরদ্বাজ, ম্রুনময়ী দেশপান্ডে এবং প্রকাশ বেলওয়াড়ির মত অভিনেতারা। ৯ সেপ্টেম্বর ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘মুম্বাই ডায়েরিজ ২৬/১১’।

এনএনআর/




[প্রিয় পাঠক, আপনিও Bd-news247.com এর অংশ হয়ে উঠুন। লাইফস্টাইল বিষয়ক, ফ্যাশন, স্বাস্থ্য, ভ্রমণ, নারী, ক্যারিয়ার, পরামর্শ, খাবার, রূপচর্চা ও ঘরোয়া টিপস নিয়ে লিখুন এবং সংশ্লিষ্ট বিষয়ে ছবিসহ আমাদের ফেসবুক পেজ এ মেসেজ করুন। লেখা আপনার নামে প্রকাশ করা হবে।]


নিউজটি ভালো লাগলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
Facebook Pagelike Widget
© All rights reserved BD-news247.com
ডিজাইনঃ nagorikit.com